তাজা বার্তা | logo

৩০শে পৌষ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৪ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

নারায়ণগঞ্জে ১৪ হাজার দুস্থ পরিবারকে খাবার দিলেন কাউন্সিলর বাবু

প্রকাশিতঃ মে ০২, ২০২০, ১৮:৪৯

নারায়ণগঞ্জে ১৪ হাজার দুস্থ পরিবারকে খাবার দিলেন কাউন্সিলর বাবু

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৭ নম্বর ওয়ার্ডের আরো চার হাজার দুস্থ পরিবারের মধ্যে খাবার দিয়েছেন স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ও এস বি কেবল নেটওয়ার্কের স্বত্বাধিকারী আবদুল করিম বাবু। এ নিয়ে এই ওয়ার্ডের ১৪ হাজার হতদরিদ্র পরিবারের মধ্যে ব্যক্তিগত উদ্যোগে খাবার বিতরণ সম্পন্ন করলেন তিনি।

আজ শনিবার সকালে শহরের পাইকপাড়া, নয়াপাড়া, ভূঁইয়াপাড়া, জল্লারপাড়, আমহাট্টাসহ বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি গিয়ে পঞ্চম ধাপে এই খাবার পৌঁছে দেন কাউন্সিলর বাবু। এর আগে আরো চার ধাপে ১০ হাজার পরিবারকে চাল, ডাল, তেল, লবণ, আটা, ছোলাসহ বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়।

এ সময় কাউন্সিলর বাবু এলাকাবাসীকে খাবার নিয়ে দুশ্চিন্তা না করতে এবং ঘর থেকে বের না হয়ে সামাজিক দূরত্ব মেনে চলার আহ্বান জানান। পাশাপাশি লকডাউন পরিস্থিতিতে ও করোনা নির্মূল না হওয়া পর্যন্ত বাড়ি বাড়ি গিয়ে খাবার পৌঁছে দেওয়ারও আশ্বাস দেন তিনি। গত তিন মাস এই ওয়ার্ডের বাসিন্দাদের হ্যান্ড স্যানিটাইজার ও খাবার বিতরণসহ করোনা দুর্যোগের সময়ে নানাভাবে সহায়তা প্রদান করায় এলাকাবাসী সন্তুষ্ট হয়ে কাউন্সিলর বাবুকে ‘খাবারের ফেরিওয়ালা’ উপাধিতেও ভূষিত করেন।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT