তাজা বার্তা | logo

২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ফরিদপুরে ৩ রোগীর করোনা জয়, ফুল দিয়ে বিদায়

প্রকাশিতঃ মে ০১, ২০২০, ১৪:৩২

ফরিদপুরে ৩ রোগীর করোনা জয়, ফুল দিয়ে বিদায়

ফরিদপুর মেডিকেল কলেজ (ফমেক) হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন তিন রোগী। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টার দিকে তাঁদের ছাড়পত্র ও ফুল দিয়ে বিদায় জানান হাসপাতালের চিকিৎসক ও নার্সরা।

সুস্থ হওয়া তিনজন হলেন নগরকান্দা উপজেলার ডাঙ্গী ইউনিয়নের আবদুল খলিল বেপারী (৪৮) ও তাঁর স্ত্রী জেসমিন (৩২) এবং বোয়ালমারী উপজেলার মো. শাহাবুদ্দিন (৪৭)। ভালো হয়ে যাওয়া এই তিন রোগী হাসপাতাল ছাড়ার সময় আবেগে আপ্লুত হয়ে পড়েন।

ভালো হয়ে যাওয়া তিন রোগী বলেন, করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকে নার্স ও চিকিৎসকদের ভালো সেবা পেয়ে তাঁরা মুগ্ধ। দেশের অন্যান্য হাসপাতালে নার্স ও চিকিৎসকদের নিয়ে নানা কথা শোনা গেলেও এখানকার নার্সরা অত্যন্ত বিনয়ী, সেইসঙ্গে চিকিৎসকরাও। রোগীরা তাঁদের কাছে চিরকৃতজ্ঞের কথা জানান এ সময়।

69697975

বিদায়ের মুহূর্তে নার্স ও চিকিৎসকদের মধ্যে উপস্থিত ছিলেন ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক ডা. মাহফুজুর রহমান বুলু, আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. আসাদুল সুমন, ডা. কামরুজ্জামান, নার্স আফসানা আক্তার, কাকলি খাতুন, মর্জিনা খাতুন, লাভলী আক্তার, রেহেনা ও ফারজানা।

হাসপাতালের সহকারী পরিচালক ডা. মাহফুজুর রহমান বুলু জানান, দুই দফায় করোনা পরীক্ষায় নেগেটিভ রেজাল্ট আসার পরে বৃহস্পতিবার বেলা ১১টায় তাঁদের তিনজনকে ছাড়পত্র দেওয়া হয়। এরপর তাঁরা বাড়ি ফিরে যান।

ডা. মাহফুজুর রহমান বলেন, তিন রোগীর মধ্যে মো. শাহাবুদ্দিন ভর্তি হয়েছিলেন ১৩ এপ্রিল। আর আবদুল খলিল বেপারী ও তাঁর স্ত্রী জেসমিন ভর্তি হয়েছিলেন ১৮ এপ্রিল।

করোনায় আক্রান্ত হওয়ার পর ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে সুস্থ হওয়ার এমন খবরে জনসাধারণের মধ্যে করোনা-ভীতি অনেকটাই দূর হবে বলে মনে করছেন বিশিষ্টজন।

এদিকে, বর্তমানে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে দুজন করোনা রোগী ভর্তি রয়েছেন। আর করোনা উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন পাঁচজন রোগী।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT