তাজা বার্তা | logo

১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ফেনীতে আরো দুজনের করোনা শনাক্ত, ফল মেলেনি ১২৮টির

প্রকাশিতঃ এপ্রিল ৩০, ২০২০, ১৩:৩৮

ফেনীতে আরো দুজনের করোনা শনাক্ত, ফল মেলেনি ১২৮টির

ফেনীর দাগনভূঞা উপজেলায় নতুন করে দুজনের করোনাভাইরাসজনিত কোভিড-১৯ রোগ শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট চারজন শনাক্ত হলেন। এদের মধ্যে ছাগলনাইয়া ও সোনাগাজী উপজেলায় দুজন ও দাগনভূঞা উপজেলায় আজ বৃহস্পতিবার দুজন শনাক্ত হয় বলে নিশ্চিত করেছে জেলা স্বাস্থ্য বিভাগ।

জেলা সিভিল সার্জন সাজ্জাদ হোসেন জানান, গত ২১ এপ্রিল সরকারি প্রকল্প কর্মকর্তার ও ২২ এপ্রিল জায়লাস্করা ইউনিয়নের আলমপুর গ্রামের এক নারীর নমুনা সংগ্রহ করে চট্টগ্রামের ফৌজদারহাটে বিআইটিআইডি পরীক্ষাগারে পাঠানো হয়। সেখান থেকে আজ বৃহস্পতিবার তাদের করোনা পজিটিভ বলে নিশ্চিত করে।

আক্রান্ত সরকারি কর্মকর্তা (৩৮) উপজেলা পরিষদেই কর্মরত অবস্থায় আক্রান্ত হন। তাই উপজেলা পরিষদ লকডাউন করা হয়েছে। পাশাপাশি সব কর্মকর্তাকে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। এ ছাড়া আক্রান্ত আরেক জন নারী (৪৫) সম্প্রতি স্বামীকে ঢাকায় ডাক্তার দেখিয়ে ফিরলে তাঁর নমুনা সংগ্রহের পর করোনা পজিটিভ পাওয়া যায়।

বর্তমানে সরকারি কর্মকর্তাকে ফেনী ট্রমা সেন্টারের আইসোলেশনে আনা হয়েছে। আর আক্রান্ত নারীকে নিজ বাড়িতেই বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে চিকিৎসা দেওয়া হচ্ছে জানিয়েছে স্বাস্থ্য বিভাগ।

আক্রান্ত সরকারি কর্মকর্তার বাড়ি চট্টগ্রামের আকবর শাহ থানাধীন পাহাড়তলি রেলওয়ে হাউজিং সোসাইটি এলাকায়।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, জেলায় করোনাভাইরাস পরীক্ষার জন্য মোট ৩০৭টি নমুনা সংগ্রহ হয়। এর মধ্যে ১৭৯টি নমুনা পরীক্ষা হয় চট্টগ্রামের বিআইটিআইডিতে। এদের মধ্যে চারজন পজিটিভ রোগী। তবে এখনো ফলাফলের অপেক্ষায় রয়েছে ১২৮টি নমুনা।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT