তাজা বার্তা | logo

৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

অগ্নিকাণ্ডে পুড়ল থানচি বাজারের দুই শতাধিক দোকান

প্রকাশিতঃ এপ্রিল ২৭, ২০২০, ১৮:৫৩

অগ্নিকাণ্ডে পুড়ল থানচি বাজারের দুই শতাধিক দোকান

বান্দরবানের থানচি উপজেলা সদরের প্রধান ও একমাত্র বাজার অগ্নিকাণ্ডে পুড়ে গেছে। এতে দুই শতাধিক দোকান ও কয়েকটি বসতবাড়ি ভস্মীভূত হয়েছে। আজ সোমবার ভোরে এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়,গভীর রাতে দুর্গম পাহাড়ি জনপদ থানচি উপজেলার প্রধান বাজারে আগুনের সূত্রপাত্র হয়। মুহূর্তে আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। আগুনের লেলিহান শিখায় থানচি বাজারের মুদি দোকান, কাপড়ের দোকান, কসমেটিকস দোকান, কম্পিউটারের দোকান, খাবারের দোকানসহ দুই শতাধিক দোকান সম্পূর্ণ পুড়ে গেছে। এ সময় বাজারের পাশের কয়েকটি বসতবাড়িও সম্পূর্ণ পুড়ে গেছে।

খবর পেয়ে পুলিশ, সেনাবাহিনী ও বান্দরবান জেলা থেকে যাওয়া ফায়ার সার্ভিসের দুটি ইউনিট দীর্ঘ দুই ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ কয়েক কোটি টাকা ছাড়িয়ে যাবে বলে ধারণা করছে ক্ষতিগ্রস্তরা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মোহাম্মদ কামাল জানান, খবর পেয়ে ভোর সাড়ে ৫টার দিকে আগুন নেভানোর জন্য ফায়ার সার্ভিসের ইউনিট যায়। প্রাথমিকভাবে অগ্নিকাণ্ডের কারণ, কয়টি দোকান ও বসতবাড়ি পুড়েছে জানাতে পারেননি তিনি।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT