তাজা বার্তা | logo

৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ঝালকাঠিতে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামীর দাবি কীটনাশক পানে মৃত্যু

প্রকাশিতঃ এপ্রিল ২৭, ২০২০, ১৮:২২

ঝালকাঠিতে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামীর দাবি কীটনাশক পানে মৃত্যু

ঝালকাঠির রাজাপুর উপজেলায় নিলুফা বেগম (৪৫) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার সাংগর গ্রাম থেকে আজ সোমবার সকালে ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। নিলুফার স্বামীর দাবি, কীটনাশক পানে মৃত্যু হয়েছে তাঁর। তবে বিষয়টি রহস্যজনক হওয়ায় পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিলুফা বেগম সাংগর গ্রামের কালু মৃধার প্রথম স্ত্রী। পুলিশ ও স্থানীয়রা জানায়, কালু মৃধা এক বছর আগে দ্বিতীয় বিয়ে করেন। প্রতিবেশী দুলী বেগম নামের এক বিধবা নারীকে বিয়ে করেন তিনি। দুলী বেগমের দুই সন্তান রয়েছে। এ নিয়ে প্রথম স্ত্রী নিলুফার সঙ্গে প্রায়ই ঝগড়া হতো কালুর। গতকাল রোববার রাত ৯টার দিকে কালু মৃধা বাড়ি থেকে বের হয়ে যান। বাড়িতে ফিরতে দেরি করায় নিলুফা বেগম সন্দেহ করেন, কালু তাঁর দ্বিতীয় স্ত্রী দুলীর বাড়িতে গিয়েছিলেন। এতে কালু ও নিলুফার মধ্যে ঝগড়া হয়। এরপরই রাতে নিলুফার মৃত্যুর খবর পাওয়া যায়।

খবর পেয়ে আজ সকালে পুলিশ ঘটনাস্থলে গেলে কালু মৃধা জানান, কীটনাশক পানে তাঁর স্ত্রীর মৃত্যু হয়েছে। তবে ঘটনাটি রহস্যজনক বলে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদ হোসেন জানান, লাশ ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT