তাজা বার্তা | logo

২৬শে পৌষ, ১৪২৭ বঙ্গাব্দ | ১০ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ভোলার লালমোহনে আওয়ামী লীগ নেতার ত্রাণ বিতরণ

প্রকাশিতঃ এপ্রিল ২৫, ২০২০, ১৩:৪১

ভোলার লালমোহনে আওয়ামী লীগ নেতার ত্রাণ বিতরণ

করোনাভাইরাস সংকটের কারণে বিপাকে পড়া মানুষের হাতে পবিত্র মাহে রমজান উপলক্ষে ধারাবাহিকভাবে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন রাজধানীর সূত্রাপুর থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাকিবুল ইসলাম সোহেল।

বৃহস্পতিবার থেকে রাকিবুল ইসলাম সোহেল নিজ এলাকা ভোলার লালমোহনে ব্যক্তিগত উদ্যোগে দিনমজুর ও অসচ্ছল পরিবারগুলোর বাড়ি বাড়ি গিয়ে এসব খাদ্যসামগ্রী বিতরণ শুরু করেন। মানুষের কষ্ট দেখে নিজ উদ্যোগেই এগিয়ে এসেছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক এই সহসভাপতি এবং কবি নজরুল সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক।

সোহেল বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় আর্তমানবতার সেবায় আমার এ সামান্য প্রয়াস। আপনারা জানেন, দ্বীপজেলা ভোলা ভৌগোলিকভাবে আলাদা। যোগাযোগ ব্যবস্থার একমাত্র মাধ্যম নদীপথ। আর এখানকার অনেক মানুষ ঢাকা-চট্টগ্রামে কাজ করেন। কিন্তু লকডাউনের কারণে তাঁরা এখন কর্মহীন হয়ে পড়েছেন। তাই আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমার সামর্থ্য অনুযায়ী নিম্ন আয়ের লোকজন ও দিনমজুরদের পাশে এসে দাঁড়িয়েছি। প্রথম প্রর্যায়ে আমি এক হাজার ২০০ পরিবারকে খাদ্যসামগ্রী দিয়েছি, তবে আমার এ ক্ষুদ্র চেষ্টা অব্যাহত থাকবে।’

খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাল, এক কেজি ডাল, এক লিটার তেল, দুই কেজি আলু, এক কেজি পেঁয়াজ ও এক কেজি লবণ।

ত্রাণ বিতরণ উদ্বোধন করেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরন্নবী চৌধুরী শাওন। এ সময় আরো উপস্থিত ছিলেন লালমোহন ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শাহজাহান মিয়া, লালমোহন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হানিফ মাস্টার ও সাধারণ সম্পাদক রুহুল আমিন মিয়া।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT