তাজা বার্তা | logo

৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ২১শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

টাঙ্গাইলে দুটি ট্রাকে সংঘর্ষ, নিহত ১, আহত ৩

প্রকাশিতঃ এপ্রিল ২১, ২০২০, ১০:১৮

টাঙ্গাইলে দুটি ট্রাকে সংঘর্ষ, নিহত ১, আহত ৩

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে দুই ট্রাকের সংঘর্ষে এক ট্রাক চালকের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছে ট্রাকের হেলপার ও দুই যাত্রীসহ ৩ জন। মঙ্গলবার (২১ এপ্রিল) রাত ৩ টায় মহাসড়কের টাঙ্গাইল সদর উপজেলার গুল্যা নামক এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। এ খবর পেয়ে রাতেই দ্রুত টাঙ্গাইল ফায়ার সার্ভিস টিম ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কার্যক্রম চালায়।

টাঙ্গাইল ফায়ার সার্ভিস বিডি২৪লাইভ কে জানায়- ট্রাক চালক ঠাকুরগাঁও সদর উপজেলার বাসিন্দা ও আহত ট্রাকের হেলপার একই উপজেলার নিশিন্তপুর গ্রামের বাসিন্দা মো. নাঈম (২৮)। দুই যাত্রী হলেন- নওগাঁ জেলার বাসিন্দা মোছাঃ জান্নাতুল (২৪) ও মো. ফারুক (২৮)

টাঙ্গাইল ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. সফিকুল ইসলাম জানান- মঙ্গলবার রাতে পণ্যবাহী একটি ট্রাক ( (ঢাকা মেট্রো-ড-১১-৮৩৪৭) ঢাকা থেকে ছেড়ে আসা ঠাকুরগাঁও যাচ্ছিলেন। পথিমধ্য মহাসড়কের গুল্যা নামক স্থানে পৌঁছালে সেখানে দাঁড়িয়ে থাকা অপর একটি ট্রাককে (ঢাকা মেট্রো-ট-১১-৫৫৯১)
ধাক্কা দিলে পণ্যবাহী ট্রাকটি নিয়ন্ত্রণ হারায়। ঘটনাস্থলে ট্রাক চালকের মৃত্যু হয়। আহত হয় হেলপার ও দুই যাত্রী। পরে আহতদের উদ্ধার করে ফায়ার সার্ভিসের এ্যাম্বুলেন্স গাড়িতে নিয়ে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করানো হয়েছে।

সিনিয়র অফিসার সফিকুল ইসলাম আরও জানান- আহত অবস্থায় উদ্ধাররত দুই যাত্রী ঢাকা সাভার বাসস্ট্যান্ড থেকে গ্রামের বাড়ি নওগাঁ যাওয়ার জন্য ওই পণ্যবাহী ট্রাকে উঠেছিল।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT