তাজা বার্তা | logo

১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

গাজীপুরে দোকানের ভেতরে হাত-পা বাঁধা যুবকের লাশ

প্রকাশিতঃ এপ্রিল ১৬, ২০২০, ১৭:৫১

গাজীপুরে দোকানের ভেতরে হাত-পা বাঁধা যুবকের লাশ

গাজীপুর সদর উপজেলায় একটি দোকানের ভেতর থেকে হাত-পা বাঁধা অবস্থায় কাউছার (১৯) নামের দোকানের এক কর্মচারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার ভবানীপুর বাজার এলাকায় আজ বৃহস্পতিবার সকালে লাশটি উদ্ধার করা হয়।

নিহত কাউছার ভোলার তজুমদ্দিন উপজেলার মল-মসুরা গ্রামের মোকসেদ আলীর ছেলে। তিনি গাজীপুরের ভবানীপুর বাজারে রাফি-রাতুল টায়ার অ্যান্ড ইঞ্জিনিয়ারিং নামের দোকানের কর্মচারী ছিলেন। ওই দোকানের মালিক স্থানীয় মো. রিয়াজ উদ্দিন শেখ।

দোকান মালিক রিয়াজ উদ্দিন শেখ জানান, কাউছার স্থানীয় একজনের বাড়িতে ভাড়া থাকতেন। নিরাপত্তার স্বার্থে রাতে দোকানেই থাকতেন তিনি। প্রতিদিনের মতো গতকাল বুধবারও তিনি দোকানে ছিলেন। আজ বৃহস্পতিবার ভোরে কাউছারের মোবাইল ফোনে একাধিকবার ফোন করা হলেও তাঁকে পাওয়া যায়নি। পরে দোকানে গেলে হাত-পা বাঁধা অবস্থায় তাঁর লাশ দেখা যায়। পরে জয়দেবপুর থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদুল ইসলাম জানান, বুধবার রাতে দোকান মালিকের আত্মীয় নয়নের বাড়িতে দাওয়াত খেতে যান কাউছার। দাওয়াত খেয়ে রাত সাড়ে ১০টার দিকে কাউছার দোকানে ফেরেন এবং সেখানেই ঘুমান। পরে আজ বৃহস্পতিবার ভোরে ফোনে যোগাযোগের চেষ্টা করেও না পেয়ে দোকানে গিয়ে কাউছারকে ডাকাডাকি করেন রিয়াজ উদ্দিন। পরে কাউছারের সাড়া-শব্দ না পেয়ে দরজায় ধাক্কা দিলে দরজাটি খুলে যায় এবং দোকানের ভেতরে কাউছারের লাশ পড়ে থাকতে দেখা যায়। ওই সময় কাউছারের গলায় কাপড় পেচানো ও হাত-পা রশি দিয়ে বাঁধা ছিল।

পূর্ব শত্রুতার জেরে এ হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। পরে লাশ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় বলে জানান ওসি।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT