তাজা বার্তা | logo

২৯শে পৌষ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৩ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ইয়াবা গণনার ছবি ফাঁস, আওয়ামী লীগ নেতাকে অব্যাহতি

প্রকাশিতঃ এপ্রিল ১৪, ২০২০, ১৯:৫৩

ইয়াবা গণনার ছবি ফাঁস, আওয়ামী লীগ নেতাকে অব্যাহতি

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার চাতরী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশীষ নাথকে পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ মালেক স্বাক্ষরিত এক নোটিশে এ কথা জানানো হয়।

ইউনিয়ন আওয়ামী লীগ নেতার ইয়াবা গণনার ছবি ফাঁস হওয়ার পর থেকে আনোয়ারায় এ নিয়ে তোলপাড় শুরু হয়েছে। চিঠিতে উল্লেখ করা হয়, দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে গঠনতন্ত্র পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার দায়ে গঠনতন্ত্রের ৪৭(ঞ) ধারা অনুযায়ী আশীষ নাথকে ৮ নম্বর চাতরি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ থেকে অব্যাহতি দেওয়া হলো।

বিষয়টি নিশ্চিত করে আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল মান্নান চৌধুরী বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে গঠনতন্ত্র পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার দায়ে আশীষ নাথকে ৮ নম্বর চাতরি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

আওয়ামী লীগ নেতা আশীষ নাথের বিরুদ্ধে ইয়াবা সম্পৃক্ততার অভিযোগ রয়েছে অনেকদিন ধরে। আইনশৃঙ্খলা বাহিনী তাকে নজরদারিতে রেখেছে বলে জানা গেছে।

এদিকে ইয়াবাসহ ছবি ভাইরাল হওয়ার পর থেকে আওয়ামী লীগের এই নেতাকে গ্রেপ্তার করতে তৎপর হয়েছে পুলিশ।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ এনটিভি অনলাইনকে বলেন, ‘ইয়াবাসহ ছবি ভাইরাল হওয়ার পর থেকে আশীষ নাথকে গ্রেপ্তার করার জন্য আমরা তৎপরতা শুরু করেছি। মাননীয় মন্ত্রী মহোদয় ( ভূমিমন্ত্রী) এ বিষয়ে দ্রুত ব্যবস্থা নেওয়ার নির্দেশনা দিয়েছেন। আমরাও দ্রুত ব্যবস্থা নেওয়ার চেষ্টায় আছি।’


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT