তাজা বার্তা | logo

৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

করোনা সন্দেহে মাকে জঙ্গলে ফেলে গেল সন্তানরা

প্রকাশিতঃ এপ্রিল ১৪, ২০২০, ১৯:২৮

করোনা সন্দেহে মাকে জঙ্গলে ফেলে গেল সন্তানরা

টাঙ্গাইলের সখীপুরে এক নারীকে করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে জঙ্গলে ফেলে রেখে পালিয়ে গেছে তাঁর স্বামী-সন্তানরা। গতকাল সোমবার গভীর রাতে উপজেলার গজারিয়া ইউনিয়নের ইছাদীঘি গ্রামের এক জঙ্গলে ফেলে যাওয়া ওই নারীকে পাওয়া যায়।

গজারিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবদুল মান্না মিঞা ও স্থানীয় ইউপি সদস্য আবুল কালাম আজাদ জানান, জঙ্গলে অপরিচিত ওই নারীর চেঁচামেচির শব্দ শুনে বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) জানানো হয়।

সখীপুরের ইউএনও আসমাউল হুসনা লিজা বলেন, ‘গতকাল সোমবার দিবাগত রাত দেড়টার দিকে পুলিশ সদস্য ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তাসহ আমি ঘটনাস্থলে গিয়ে ওই নারীর পরিচয় জানতে পারি। তাঁর বাড়ি শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলায়। তাঁর স্বামী-সন্তানরা গাজীপুরের সালনায় পোশাক কারখানায় কাজ করেন। তাঁর স্বামী-সন্তান ও স্বজনরা রাতে করোনা সন্দেহে তাঁকে জঙ্গলে ফেলে রেখে সকালে বাড়ি নেবে বলে আশ্বাস দিয়ে পালিয়ে যায়। পরে তাঁকে রাতেই ঢাকায় হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে।’

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. শাহীনুর আলম জানান, ওই নারীর জ্বর, শ্বাসকষ্ট ও গলাব্যথা রয়েছে। রাতেই তাঁকে অ্যাম্বুলেন্সে করে ঢাকায় পাঠানো হয়েছে। আজ মঙ্গলবার সকালে তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন বিভাগে ভর্তি করা হয়েছে বলেও জানান তিনি।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT