তাজা বার্তা | logo

৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

১০ টাকা কেজির চাল কালোবাজারে, আ.লীগ-যুবলীগের ৩ নেতা আটক

প্রকাশিতঃ এপ্রিল ১৪, ২০২০, ১৩:৪২

১০ টাকা কেজির চাল কালোবাজারে, আ.লীগ-যুবলীগের ৩ নেতা আটক

কিশোরগঞ্জের তাড়াইল ও কটিয়াদীতে সরকারি খাদ্যবান্ধব কর্মসূচির ১০ টাকা কেজির ৮৫ বস্তা চাল কালোবাজারে বিক্রির পৃথক ঘটনায় আওয়ামী লীগ, যুবলীগের সাবেক নেতাসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

এর মধ্যে তাড়াইলে সরকারি খাদ্যবান্ধব কর্মসূচির ১০ টাকা কেজি দরের ৫০ কেজির ৪৬ বস্তা চাল কালোবাজারে বিক্রির ঘটনায় দামিহা ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি রমজান আলীকে আটক করে পুলিশ।

তাড়াইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুজিবুর রহমান জানান, গতকাল বিকেল ৫টার দিকে কালোবাজারে চাল বিক্রি করার গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ওসি) মো.তারেক মাহমুদ তাড়াইল থানা পুলিশের সহযোগিতায় উপজেলার দামিহা ইউনিয়নের খাদ্যবান্ধব কর্মসূচির ডিলার ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আইনুল ইসলামের ভগ্নিপতি আবু খার রাহেলা গ্রামের বাড়িতে অভিযান চালায়। সেখান থেকে ৪৬ বস্তা চালসহ ডিলারের বড় ভাই দামিহা ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি রমজান আলীকে আটক করে তাড়াইল থানায় নিয়ে আসে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অপর ঘটনায় কটিয়াদী উপজেলায় খাদ্যবান্ধব কর্মসূচির ১০ টাকা কেজি দরের ৫০ কেজির ৩৯ বস্তা সরকারি চাল কালোবাজারে বিক্রি করার অভিযোগে করগাও ইউনিয়নের ডিলার সেবা এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী স্থানীয় আওয়ামী লীগ নেতা নিখিল চন্দ্র সরকার এবং ক্রেতা নাছির উদ্দিন নামে চাল ব্যবসায়ীকে আটক করে পুলিশ। তারা দুজনেই স্থানীয় আওয়ামী লীগ নেতা বলে জানা গেছে।

কটিয়াদী মডেল থানার ওসি এম.এ জলিল জানান, গতকাল রাত ৩টার দিকে উপজেলার করগাঁও এলাকা থেকে ডিলার কর্তৃক কালোবাজারে বিক্রি করার গোপন সংবাদের ভিত্তিতে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আশরাফুল আলম এবং কটিয়াদী থানা পুলিশের নেতৃত্বে তাদের আটক করা হয়। এ সময় ফারুক মিয়া নামে আরেক চাল ব্যবসায়ী পালিয়ে যায়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT