তাজা বার্তা | logo

৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

দীঘিনালায় ৭০ বস্তা চাল উদ্ধার, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পলাতক

প্রকাশিতঃ এপ্রিল ১৪, ২০২০, ১৩:৩১

দীঘিনালায় ৭০ বস্তা চাল উদ্ধার, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পলাতক

খাগড়াছড়ির দীঘিনালার মেরুংয়ে ১০ টাকা কেজির ৭০ বস্তা চাল উদ্ধার করা হয়েছে। অবৈধভাবে এগুলো বিক্রি করা হচ্ছিল। এ ঘটনায় ক্রেতা দেলোয়ার হোসেনকে আটক করা হলেও পালিয়েছেন ডিলার মেরুং ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জহির হোসেন।

দীঘিনালা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ উল্লাহ জানান, গোপন তথ্যে ভিত্তিতে গতকাল সোমবার দুপুর সোয়া ২টার দিকে মেরুং বাজারে ব্যবসায়ী দেলোয়ার হোসেনের গুদাম থেকে ১০ টাকা কেজির খাদ্যবান্ধব কর্মসূচীর ৭০ বস্তা চাউল উদ্ধার করা হয়। এ সময় চাল ব্যবসায়ী দেলোয়ারকে আটক করা হয়।

দেলেয়ার হোসেন জানান, গত রোববার বিকেলে ৩০ কেজি ওজনের প্রতি বস্তা চাল এক হাজার টাকা করে জহির হোসেনের কাছ থেকে কেনেন তিনি।

দলীয় শৃঙ্খলাভঙ্গ ও সংগঠন পরিপন্থী কাজে জড়িত থাকার অভিযোগে জহির হোসেনকে দল থেকে বহিষ্কার ও তার পদ থেকে বরখাস্ত করেছে উপজেলা ছাত্রলীগ।

এদিকে গত রোববার খাগড়াছড়ির মাটিরাঙার গোমতিতে খাদ্যবান্ধব কর্মসূচীর ১০ টাকা কেজির ২৮ বস্তা চাল উদ্ধারের ঘটনায় যুবলীগ নেতা আব্দুল মোমিনসহ দুজনকে আসামী করে মামলা হয়েছে। তবে তাইন্দং ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য জামাল উদ্দিনের গুদাম থেকে ১৫৮ বস্তা সরকারি চাল উদ্ধারের ঘটনায় এখনো মামলা হয়নি।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT