তাজা বার্তা | logo

১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৪শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় নারীর মরদেহ উদ্ধার

প্রকাশিতঃ এপ্রিল ১৩, ২০২০, ১৪:৫৯

ব্রাহ্মণবাড়িয়ায় নারীর মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া শহরের মধ্যপাড়া হুমায়ুন কবীর উচ্চ বিদ্যালয়ের পাশের একটি বাড়ি থেকে লুবনা আক্তার নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৩ এপ্রিল) সকালে ৯৯৯ ফোন পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে। লুবনা আক্তারের বাড়ি শহরের কাজীপাড়ায়। সে মুসলিম মিয়ার মেয়ে।

বাড়ির মালিক অরবিন্দু কর জানান, আজ ভোর বেলায় পুলিশ আসার পর জানতে পারি বাড়ির এককোণে এক নারীর মরদেহ পড়ে আছে। পরে পুলিশসহ গিয়ে মরদেহ দেখতে পাই।

অরবিন্দু আরো জানান, গভীর রাতে তার পাশের বাড়ি থেকে নারী কান্নার শব্দ শুনতে পেয়েছেন। তার ধারনা, অপরাধীরা তাকে হত্যা করে এ বাড়িতে মরদেহ ফেলে যেতে পারে।

এদিকে ঘটনার খবর পেয়ে নিহত লুবনা আক্তারের মা-রানু বেগমসহ স্বজনেরা ঘটনাস্থলে আসেন।

এসময় তিনি জানান,তার মেয়ে মানসিক ও শারীরিকভাবে অসুস্থ ছিলেন। স্বজনরা এ হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

এলাকাবাসী ও ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ৫নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আলী আহসান কাউছার জানান,ঘটনাটি রহস্যজনক। কারণ যার বাড়িতে মরদেহ পাওয়া গেছে সেই অরবিন্দু কর ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরি করেন। তিনি এবং তার ভাইয়েরা এলাকায় ভাল মানুষ হিসেবে ৪০ বছর ধরে পরিচিত। কোথা থেকে লাশটি এই বাড়িতে ফেলে দিয়েছে পুলিশের পাশাপাশি আমরাও ক্ষতিয়ে দেখছি।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার উপ-পরিদর্শক মো. সোহেল জানান, নিহতের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারানা করা হচ্ছে এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। এ ঘটনায় যারাই জড়িত থাকুক এ ব্যাপারে তদন্ত করে প্রয়োজনীয় আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT