তাজা বার্তা | logo

৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

করোনার ভয়ে পালিয়ে গেল স্বজনরা, হাসপাতালের সামনে সর্দি-জ্বরে মৃত্যু

প্রকাশিতঃ এপ্রিল ১২, ২০২০, ১৪:০৯

করোনার ভয়ে পালিয়ে গেল স্বজনরা, হাসপাতালের সামনে সর্দি-জ্বরে মৃত্যু

নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে নরোত্তম সরকার নামের (৫৫) এক ব্যক্তির মৃত্যু হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে গতকাল শনিবার বিকেলে মৃত্যু হয় তাঁর।

নরোত্তম সরকার মাঘান ইউনিয়ন পরিষদের মল্লিকপুর গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানায়, কয়েকদিন আগে ঢাকায় ছেলের বাসা থেকে গ্রামের বাড়িতে আসেন নরোত্তম। পরে গত শুক্রবার মোহনগঞ্জ পৌর শহরের রাউতপাড়ায় ভাগ্নের বাসায় অবস্থান করেন তিনি। কয়েকদিন ধরেই সর্দি-জ্বরে ভুগছিলেন নরোত্তম। এ জন্য ভাগ্নের স্ত্রী মিতু রানী তাঁকে গতকাল শনিবার মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক ময়মনসিংহে পাঠানোর কথা বলেন। এ সময় করোনা সন্দেহে নরোত্তমের স্বজনরা তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে রেখেই পালিয়ে যায়।

মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. সুবীর সরকার জানান, রোগীর অবস্থা খারাপ দেখে তাঁকে ময়মনসিংহে নিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হয়। পরে বিকেলে সবার অজান্তে তাঁকে হাসপাতালের সামনে রেখে স্বজনরা চলে গেলে অসুস্থতায় মারা যান নরোত্তম। তাঁর শরীরে করোনার উপসর্গ আছে কি না, জানার জন্য নমুনা সংগ্রহ করে ময়মনসিংহে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়া গেলে বিষয়টি জানা যাবে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আরিফুজ্জামান জানান, লাশটি সরকারি ব্যবস্থাপনায় রাতেই সৎকার করা হয়েছে।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT