তাজা বার্তা | logo

৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

কারণ ছাড়াই রাজস্থলীতে একজনকে গলা কেটে হত্যা

প্রকাশিতঃ মে ০৫, ২০২০, ১৯:৩৪

কারণ ছাড়াই রাজস্থলীতে একজনকে গলা কেটে হত্যা

রাঙ্গামাটির রাজস্থলী উপজেলার ৩নং বাঙ্গালহালিয়া ডাকবাংলা পাড়ায় একজনকে গলা কেটে হত্যা করা হয়েছে। তার নাম হ্লাপ্রুাই মারমা (৪২)। আজ সকাল সাড়ে টার দিকে এই ঘটনা ঘটে।

জানা গেছে, সকালে হ্লাপ্রুাই মারমা নিজ বাসা থেকে বাইরের উদ্দ্যেশ্যে রওয়ানা হলে হঠাৎ পিছন দিক থেকে মংথোয়াই মারমা (৪৫) নামে আরেক ব্যক্তি হঠাৎ ধারালো দা দিয়ে গলায় কোপ দেয়। এতে হ্লাপ্রুাই মারমা ঘটনাস্থলে মারা যায়।

এব্যাপারে স্থানীয়রা জানান, হ্লাপ্রুচাই মারমার সাথে খুনির ব্যাক্তিগত কোন সমস্যা ছিলো না। তিনি শুধু শুধুই এই হত্যাকান্ড করেছেন বলে সকলের দাবী।

৩নং বাঙ্গালহালিয়া ইউপি চেয়ারম্যান ঞোমং মারমা ঘটনাস্থল পরির্দশন করে বলেন, সকালে স্থানীয় সূত্রে সংবাদ পেয়ে প্রশাসনকে অবগত করি, প্রশাসন তাৎক্ষণিকভাবে বাঙ্গালহালিয়া পুলিশ ফাঁড়ির একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে আসামিকে হাতেনাতে গ্রেপ্তার করতে সক্ষম হয় বলে জানান তিনি।

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আসরাফ উদ্দিন জানান, ঘটনার সংবাদ শুনে আমরা ঘটনাস্থলে গিয়ে আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হই, বর্তমানে আসামী মংথোয়াই মারমা পুলিশের হেফাজতে আছেন বলে জানন। নিহত হ্লাপ্রুচাই এর লাশ ময়না তদন্তের জন্য রাঙ্গামাটি হাসপাতাল মর্গে পাঠানো হবে বলে জানান।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT