শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:০৮ পূর্বাহ্ন

বাড্ডায় পরিবহন শ্রমিককে পিটিয়ে হত্যা, কারাগারে ১

  • আপডেটঃ শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ১৮৬ বার দেখা হয়েছে

রাজধানীর বাড্ডায় মো. স্বপন (৪৮) নামের এক পরিবহন শ্রমিককে পিটিয়ে হত্যার অভিযোগে গ্রেফতার আনোয়ার হোসেন আনুকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

শুক্রবার (২ জুলাই) আসামি আনোয়ার হোসেন আনুকে আদালতে হাজির করা হয়। এরপর আসামি প্রথমে স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে চাইলে মামলার তদন্তকারী কর্মকর্তা তা রেকর্ড করার আবেদন করেন। পরবর্তীতে আসামি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে অসম্মতি জানালে তাকে কারাগারে পাঠানোর আবেদন করেন তদন্ত কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম শহিদুল ইসলামের আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টার দিকে জাতীয় জরুরি সেবা নম্বর ‘৯৯৯’ তে ফোন পেয়ে পুলিশ বাড্ডার ইউলুপ সেতুর (ব্রিজ) নিচে পরিত্যক্ত কন্টেইনারের ভেতর থেকে স্বপনকে অচেতন অবস্থায় উদ্ধার করে। এরপর তাকে বেলা ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, স্বপন মধ্য-বাড্ডার ব্যাপারী গলির একটি মেসে থাকতেন। তার স্ত্রী–সন্তান থাকেন কুমিল্লার মেঘনার হরিপুরে গ্রামের বাড়িতে।

নিহত স্বপন একসময় গাড়িচালক ছিলেন। কয়েক বছর আগে দুর্ঘটনার শিকার হওয়ায় বর্তমানে বেকার। মেরুল বাড্ডার ইউলুপের নিচে খুপরি ঘর তৈরি করে থাকতেন। তার সঙ্গে আনোয়ার হোসেন আনু নামে আরেক ব্যক্তি বসবাস করেন। স্বপনের পূর্বপরিচিত পোশাককর্মী হাসান বুধবার সন্ধ্যায় ইউলুপের নিচে আসেন। স্বপনের ঘরে মোবাইল ফোন রাখেন তিনি। কিছুক্ষণের মধ্যেই ফোনটি চুরি করেন স্বপন।

হাসান ফোনের খোঁজ জানতে চাইলে তিনি অস্বীকার করেন। এর জেরে বৃহস্পতিবার বাঁশ দিয়ে স্বপনকে পেটান। আহতাবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় বাড্ডা থানায় একটি মামলা করা হয়।

এই বিভাগ থেকে আরও পড়ুন

এক ক্লিকে বিভাগের খবর

স্বত্ব © তাজা বার্তা ২০২০-২০২১
Developed by XOFT IT